চট্টগ্রামরাজনীতি

সীতাকুণ্ডে এসএম আল মামুনকে অভূতপূর্ব অভ্যর্থনা

হাজারো নেতা কর্মীর ভালোবাসায় সিক্ত হলেন চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম আল মামুন।

রবিবার বিকেল তিনটার দিকে উপজেলার শুরুতে (উত্তর সীমানা) বড় দারোগারহাট বাজারে শতাধিক মোটরসাইকেল ও গাড়িবহর নিয়ে নেতাকর্মীরা তাঁকে উষ্ণ অর্ভ্যথনা জানান।

পরে বড় দারোগারহাট থেকে সিটি গেট পর্যন্ত বেশ কয়েকটি স্থানে পথসভায় বক্তব্য রাখেন এস এম আল মামুন।

এ সময় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমাকে আপনারা ভোটে জয়যুক্ত করে সংসদে পাঠালে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে প্রয়োজনীয় সব ধরনের চেষ্টা অব্যাহত রাখবো। গত দশ বছর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে চেষ্টা করেছি আপনাদের পাশে থাকতে। কিন্তু উপজেলা চেয়ারম্যানের দায়িত্বে কিছুটা সীমাবদ্ধতা রয়েছে, সেই তুলনায় সংসদে কাজের ব্যাপক সুযোগ আছে। তাই আপনাদের জন্য সর্বোচ্চ সুযোগ-সুবিধা আদায়ে আমি সচেষ্ট থাকব।

এসময় সাবেক এমপি বাবা মরহুম আবুল কাশেম মাস্টারকে স্মরণ করে তাঁর অসমাপ্ত স্বপ্ন পূরণে সর্বস্তরের জনগণের সহায়তা কামনা করেন তিনি।

এছাড়া তিনি বর্তমান সংসদ সদস্য দিদারুল আলম ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়াকে উদ্দেশ্য করে বলেন, আমাদের মধ্যে রাজনৈতিক প্রতিযোগিতা আছে কিন্তু প্রতিহিংসা নেই। উনারা আমার মুরুব্বী। বিভিন্ন কারণে নমিনেশন চাইতে গিয়ে তাদের সাথে আমার কিছুটা দূরত্ব সৃষ্টি হয়। যেটা অত্যন্ত স্বাভাবিক। আমি আগামীকাল উনাদের বাসভবনে গিয়ে দেখা করব। আমরা মিলেমিশে সীতাকুণ্ডের উন্নয়নে কাজ করে যাব। দলীয় বিভক্তি ও মান-অভিমান ভুলে সবাইকে এক কাতারে এসে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *