চট্টগ্রাম

আল্লামা ফারুকী হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল

ইসলামী উপস্থাপক ও মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা শহীদ নুরুল ইসলাম ফারুকী(রহঃ)’র হত্যাকারীদের বিচারের দাবীতে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিক্ষোভ মিছিল করেছেন আহলে সুন্নাত ওয়াল জামাআত।

শনিবার(৩১ আগষ্ট) বিকাল ৪টায় ১নং রাজানগর ও ১৩নং ইসলামপুর ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাআতের আয়োজন রানীরহাট বাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি রানীরহাট ফাজিল মাদ্রাসা গেইট থেকে বের হয়ে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়ক রানীরহাট বাজারের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ শেষে রানীরহাট ফাজিল মাদ্রাসা মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাআতের নেতৃবৃন্দরা বক্তব্য দেন।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশে কোন সরকারি দলের নেতা ও ক্ষমতাশালী কোন ব্যক্তি যদি হত্যাকাণ্ডের শিকার হয় তাহলে তার হত্যা কারীকে যদি সরকার ২৪ঘন্টার মধ্যে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শান্তি প্রদান করতে পারে। আমাদের প্রশ্ন কেন আজ দীর্ঘ ১৪টি বছর পার হওয়ার পরেও কেন শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহঃ)’র হত্যাকারীদের শাস্তির আওতায় আনা হচ্ছেনা। আজকের সমাবেশ থেকে সরকারের প্রতি আমাদের দাবী শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী(রহঃ)র হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদান করুন।

এদিকে বিক্ষোভ মিছিলের পূর্বে মাদ্রাসা মাঠে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণকারী ও সম্প্রতি ভয়াবহ বন্যায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা, ও শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী(রহঃ) এর বিচারক দাবি ও সুন্নি মতাদর্শ ভিত্তিক সমাজ গঠনে সর্বস্তরের সুন্নি জনতার বৃহত্তর ঐক্য সৃষ্টির লক্ষ্যে শান্তি ও সম্প্রীতি সমবেশ অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *