জাতীয়রাজনীতি

ইনশাআল্লাহ জয় আমাদের নিশ্চিত- ফেরদৌস

ঢাকা ১০ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেছেন ইনশাআল্লাহ, জয় আমাদের নিশ্চিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে, বিশ্বাস করে ঢাকা ১০ আসনে নৌকার টিকিট দিয়েছেন। আমি একজন আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মী। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি। আওয়ামী লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে।

নায়ক ফেরদৌস বলেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ। আজকে আমার জীবনে শ্রেষ্ঠ একটি দিন। আজকে সেই কাঙ্ক্ষিত মনোনয়নপত্র আমি জমা দিয়েছি। আওয়ামী লীগের সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছি।’ আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষে তিনি এসব কথা চিত্রনায়ক ফেরদৌস।

তিনি বলেন, নবীন-প্রবীণ সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে, সবাইকে পাশে নিয়ে আমি কাজ করছি। মানুষকে নিয়ে আমার কাজটাই ছিল। আমি দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত যে শুটিং করেছি তা মানুষের সাথে আমার কাজ। দেশের প্রান্তিক মানুষ থেকে শুরু করে সব ধরনের মানুষের সাথে দারুণ যোগাযোগ ছিল। মানুষের সঙ্গে থাকতে, মানুষকে নিয়ে থাকতে আমার খুব ভালো লাগে।

তিনি আরও বলেন, শৃঙ্খলা, সততা, যে ব্যাপারগুলো একজন মানুষকে নাগরিক হিসেবে গড়ে তোলে নিজেকে প্রমাণ করব। শৃঙ্খলিত করে, যাতে করে কেউ চোখ তুলে না বলতে পারে যে, তারা এই অন্যায় করেছে, তারা এই খারাপ কাজটা করেছে।

নায়ক ফেরদৌস বলেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমান এ আসন থেকে স্বাধীনতা ঘোষণা করেছেন। এই আসন থেকেই ৭ মার্চের ভাষণের প্রিপারেশন শুরু করেছিলেন। এখানে বেড়ে উঠেছেন আমাদের প্রধানমন্ত্রীর পুরো পরিবার। আবার এখানেই ঘাতক দালালদের নির্মম বুলেটে বঙ্গবন্ধুসহ তার পুরো পরিবারকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুর তাজা রক্ত এখনো ৩২ নম্বর বাড়িতে আছে। এটাই এখন আমাদের জাদুঘর৷ এই ৩২ নম্বরকে, ধানমন্ডিকে, এই ঐতিহাসিক জায়গার ঐতিহ্য বজায় রাখার জন্য আমার শিল্প, সংস্কৃতি, শিক্ষা, সবকিছুকে পাশে নিয়ে সুন্দর করে কাজ করব।

নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে জানিয়ে ফেরদৌস বলেন, নির্বাচনের মধ্যে ভোটের যে আনন্দ, ভোটের যে উৎসব, সেই উৎসব আবার ফিরিয়ে নিতে আমরা চেষ্টা করছি। যে মানুষগুলো ভোট দিতে যায় না, যারা মনে করে ভোটের কোনো মূল্য নেই, তাদের আমরা বোঝানোর চেষ্টা করব।

প্রত্যেককে ভোটকেন্দ্রে আসতে হবে, যাচাই-বাছাই করে পছন্দের মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন কিন্তু আপনারা আমাকে কতটুকু ভালবাসেন,কতটুকু ভালো লাগে তা কিন্তু ভোটের মাধ্যমে বুঝতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *