চট্টগ্রাম

উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন নোমান আল মাহমুদ

নোমান আল মাহমুদ এমপি বলেছেন, সরকার নিম্ন আয়ের মানুষকে নিরাপত্তা বেষ্টনির মধ্যে আনায় তাদের জীবন মানের উন্নতি ঘটেছে। গৃহহীনরা মাথা গোঁজার ঠাঁই পেয়েছে, সরকারের নিরাপত্তা বেষ্টনির মধ্যে যে সকল সুযোগ-সুবিধা ছিল তা পাচ্ছে। এর আগে কোন সরকার সাধারণ নিম্ন আয়ের মানুষের জন্য এতো কাজ করতে পারেনি। প্রধানমন্ত্রী মুখে যা বলেন তাই করেন। তিনি মানুষর ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এতে বিএনপির গাত্রদাহ হচ্ছে।

মঙ্গলবার ( ২৮ নভেম্বর ) বিকেলে পাঁচলাইশ ওয়ার্ডের উদ্যোগে অনন্যা স্কয়ার কমিটি সেন্টারে উপকারভোগী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের দেশে সকল ধর্মের মানুষ সম্পীতির সঙ্গে বসবাস করছে। অন্যকোন দল ক্ষমতায় এলে সংখ্যা লঘুদের সম্পত্তি লুট হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে দেশের মানুষের ভাগ্যের বিপর্যয় ঘটবে। আগামী নির্বাচনে তাঁর হাতকে শক্তিশলী করতে হলে নৌকা মার্কার বিকল্প নেই।’

কাউন্সিলর শফিকুল ইসলামের সভাপতিত্বে মাস্টার ইয়াকুব আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বায়েজীদ থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল নবী লেদু, মহানগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ঈসা, ৩নং পাঁচলাইশ ওয়ার্ডের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর শাকুর ফারুকী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *