চট্টগ্রামসন্দ্বীপ

উন্নয়নের বার্তা নিয়ে সন্দ্বীপে মিতার প্রচারণা

চট্টগ্রাম: চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহফুজুর রহমান মিতা বলেছেন, শেখ হাসিনা সরকারের সব ধরণের উন্নয়নের সুযোগ-সুবিধা সন্দ্বীপের লোকজন পাচ্ছেন। অবহেলিত সন্দ্বীপ এখন সমৃদ্ধ জনপদ ও উন্নয়নে রোল মডেলে পরিণত হয়েছে।

সন্দ্বীপ উপজেলার আমানউল্লাহ ও দীর্ঘপাড় ইউনিয়নের বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন।

মাহফুজুর রহমান মিতা বলেন, অতীতে অনেক জনপ্রতিনিধি দেখেছেন, তাদের সঙ্গে দেখা করতে ঢাকা ও চট্টগ্রাম যেতে হতো।

আমি নির্বাচিত হওয়ার পর থেকে প্রতি সপ্তাহে সন্দ্বীপ এসেছি। বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে সমস্যা বের করে, সেটা সমাধান করার চেষ্টা করেছি। সন্দ্বীপে এখন কত প্রার্থীর ছড়াছড়ি। নানা দুর্যোগে ও ঘূর্ণিঝড়ে তো কাউকে পাওয়া যায়নি। করোনার সময় কেউ কাউকে চিনে না। ওই সময় আমার পরিবারের কথা ভুলে গিয়ে আপনাদের ঘরে ঘরে চাল ডাল নিয়ে হাজির হয়েছি, সবসময় দ্বীপবাসী কিভাবে ভাল থাকে সেই চেষ্টা করেছি। আমি অতীতে দ্বীপবাসীর পাশে ছিলাম, ভবিষ্যৎও উন্নয়নের নতুনত্ব নিয়ে দ্বীপবাসীর পাশে থাকব। আগামী ৭ জানুয়ারি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নৌকার প্রতীকে ভোট দিয়ে সন্দ্বীপবাসীকে সমৃদ্ধ ও শান্তির দ্বীপ হিসেবে প্রতিষ্টিত করব।

নির্বাচনী পথসভায় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন বেদন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাইনউদ্দিন মিশন, চেয়ারম্যান সাইফুল ইসলাম ও চেয়ারম্যান মহিউদ্দিন জাফর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *