রাজনীতি

উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান রিজভীর

অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচন বর্জনে দেশের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রোববার রাজধানীর বেইলি রোড এলাকায় উপজেলা নির্বাচন বর্জনের দাবিতে বিএনপির পক্ষ থেকে লিফলেট বিতরণকালে তিনি এ আহ্বান জানান তিনি।

রিজভী বলেন, নির্বাচনে ভোটারদের কোন অধিকার নেই, তারা তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করতে পারে না। ভোট দিয়ে তারা সরকার পরিবর্তন করতে পারে না। এই পরিস্থিতি কেন করেছে? করছে এই জন্যই। প্রধানমন্ত্রী এই দেশের সম্রাজ্ঞী হয়ে থাকবেন, সে জন্য।

‘সরকারের লোকদের ব্যাংক লুটপাট এভাবে চলতে দেয়া যায় না জানিয়ে তিনি বলেন, ডামি নির্বাচনের পর, উপজেলা নির্বাচনও ডামি। এখানে বিরোধীদল অংশ নিচ্ছে না।’

দেশের প্রত্যেকটি উপজেলার ভোটাদের এই উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ না করার আহ্বান জানান রিজভী।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. জাহিদুল কবির, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, বিএনপি নেতা জাকির হোসেন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি এজমল হোসেন পাইলট, তারেক উজ জামান তারেক, সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি ওমর ফারুক কাওসারসহ অসংখ্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *