বিনোদন

এবার মুখোমুখি মিষ্টি জান্নাত-তমা মির্জা

মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে ঢাকাই সিনেমার নায়িকা মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছেন আরেক নায়িকা তমা মির্জা।

বৃহস্পতিবার (২৩ মে) রেজিস্ট্রি ডাকযোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম। নোটিশে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে আগামী ৭ দিনের মধ্যে এর জবাব দিতে বলা হয়েছে। তবে এ বিষয়ে পাল্টা আইনি ব্যবস্থা নেওয়ার কথা গণমাধ্যমকে জানান মিষ্টি জান্নাতও।

নোটিসে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করব না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মির্জা : জান্নাত’ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী।

এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তার (তমা মির্জার) সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এসব কারণে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ করা হয়েছে।

এ বিষয়ে তমা মির্জা জানান, যা বলার এবং যা করার আমার আইনজীবী করছেন। তবে এটুকু বলতে চাই, ছাড় দিতে বেশি বাড় বেড়েছে। এসবে আর ছাড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না। বিন্দুমাত্র ছাড় পাবে না কেউ।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত জানান, উনার (তমা মির্জা) পাঠানো নোটিশ এখনো আমি হাতে পাইনি। তবে বিভিন্ন গণমাধ্যমে দেখেছি। আমি পরিষ্কার বলতে চাই, আমি কারো নাম উল্লেখ করিনি। উনি কেন গায়ে মাখলেন জানি না। এখন আমি পাল্টা আইনি ব্যবস্থা নেব। এরকম মিথ্যা নোটিশ দিয়ে হয়রানি করার মানে কি? এখন আমাকেও আইনের দ্বারস্থ হতে হবে।

প্রসঙ্গত, প্রায় ১০ বছর ধরে চলচ্চিত্রে কাজ করছেন মিষ্টি জান্নাত। তবে এ সময়ে তার অভিনীত ছবির সংখ্যা ১০ পেরোয়নি। কয়েক দিন ধরেই তিনি বেশ আলোচনায়। কখনও শাকিব খানের সঙ্গে বিয়ের প্রসঙ্গ টেনে আবার কখনও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে চুমু প্রসঙ্গে টেনে কথা বলে সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন মিষ্টি। অন্যদিকে তমা মির্জাও বেশ দীর্ঘ সময় ধরে কাজ করছেন চলচ্চিত্রে। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সর্বশেষ গেল বছর তিনি সুড়ঙ্গ সিনেমা নিয়ে হাজির হন। রায়হান রাফি পরিচালিত সিনেমাটিতে তার নায়ক হিসেবে ছিলেন আফরান নিশো। ছবিটি সুপারহিট হয়েছে। প্রশংসিত হয়েছে তমার অভিনয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *