বিনোদন

ভারতে সানি লিওনকেও সম্মান করা হয়: কঙ্গনা

রাজনীতির ময়দানে পা রাখতেই কঙ্গনাকে পড়তে হল তীব্র কটাক্ষের মুখে। কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথের ‘যৌনকর্মী’ বলে বলিউড ক্যুইনকে আক্রমণ করতেই হইচই পড়ে গেল রাজনৈতিক মহলে। তবে বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী বলে পরিচিত কঙ্গনা চুপ থাকেননি। কংগ্রেস নেত্রীকে তিনিও একহাত নিয়েছেন।নেত্রীকে চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছেন, মহিলা হয়ে, মহিলাদের অসম্মান করা উচিত নয়। ঠিক এর পরেই কঙ্গনার এক পুরনো সাক্ষাৎকার তুলে এনে, কঙ্গনাকে পালটা দিয়েছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া। যে সাক্ষাৎকারে কঙ্গনা উর্মিলাকে সফট পর্নস্টার বলেছিলেন।

সম্প্রতি এক বিশেষ অনুষ্ঠানে এই বিতর্কেরই উত্তর দিলেন কঙ্গনা। উর্মিলার প্রসঙ্গ টেনে কঙ্গনা জানালেন, ”সফট পর্ন’ বা ‘পর্ন স্টার’ কি আপত্তিকর শব্দ? এগুলো কখনই আপত্তিকর শব্দ নয়। এটি এমন একটি শব্দ যা সামাজিকভাবে গ্রহণযোগ্য নয়। ভারতে পর্ন তারকারা যে পরিমাণ সম্মান পান, সানি লিওনকে জিজ্ঞেস করুন, বিশ্বের আর কোনও দেশে তা হয় না।”

এর আগে কঙ্গনার বিকিনি পরা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সুপ্রিয়া। সেখানে অভিনেত্রীকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করে তিনি লিখেছিলেন, ‘মান্ডিতে কী দাম চলছে এখন একটু বলবেন?’ তিনি তার পোস্টে স্পষ্টতই কঙ্গনাকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *