চট্টগ্রামজাতীয়

এমপি মোস্তাফিজকে আদালতে তলব

চট্টগ্রাম: চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ে মনোনয়ন জমা দিতে এসে কয়েকজন সাংবাদিকের সাথে হাতাহাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় তাকে আদালতে তলব করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম-১৬ আসনের ‘নির্বাচন-পূর্ব-অনিয়ম’ প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা জজ আবু সালেম মোহাম্মাদ নোমান এমপি মোস্তাফিজকে ঘটনার ব্যাখা চেয়ে তলব করেছেন।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, অভিযোগের ভিত্তিতে ‘নির্বাচন-পূর্ব-অনিয়ম’ প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তলব করেছেন। এর আগে নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তিন সাংবাদিকের কাছ থেকে জবানবন্দি নিয়েছেন। পরে আগামীকাল চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমানকে তার যথাযথ বক্তব্য দেওয়ার জন্য বলা হয়েছে।

যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালতের পেশকার মো. শাহাব উদ্দিন বলেন, ‘নির্বাচন-পূর্ব-অনিয়ম’ প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান স্যারের কাছে তিন সাংবাদিক জবানবন্দি দিয়েছেন। আগামীকাল তিনটার মধ্যে চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমানকে তার যথাযথ বক্তব্য দেওয়ার জন্য বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *