চট্টগ্রাম

ওসির রদবদলের পর এবার ইউএনও বদলি

চট্টগ্রামের ১১ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) রদবদলের পর এবার ছয় উপজেলা নির্বাহী অফিসারকে বদলি করা হয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশনায় তাদের অন্য উপজেলায় পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) সম্মতিক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পীর সই করা দুটি পৃথক আদেশে তাদের বদলি করা হয়। ওই আদেশে চট্টগ্রামের ৬ জনসহ মোট ১৫৮ উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) বদলি করা হয়েছে।

আদেশে বোয়ালখালীর মোহাম্মদ মামুনকে বান্দরবানের থানচিতে, রাঙ্গুনিয়ার আতাউল গনি ওসমানীকে বান্দরবানের আলীকদমে, পটিয়ার মোহাম্মদ আতিকুল মামুনকে বান্দরবানে রোয়াংছড়িতে, সন্দ্বীপের সম্রাট খীসাকে কক্সবাজার সদরে, কর্ণফুলীর মো. মামুনুর রশীদকে খাগড়াছড়ির দীঘিনালায়, রাউজানের আবদুস সামাদ শিকদারকে কুমিল্লার মুরাদনগরে বদলি করা হয়েছে। এদিকে, ৪ দিনের জন্য এক বছর পূর্ণ না হওয়ায় বদলি হতে হয়নি মিরসরাইয়ের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা জেরিনকে।

এছাড়া কক্সবাজারের ইমরান হোসেন সজীবকে বোয়ালখালী, কুমিল্লার নাঙ্গলকোটের মো. রায়হান মেহেবুবকে রাঙ্গুনিয়ায়, কক্সবাজারের কুতুবদিয়ার দীপঙ্কর তঞ্চঙ্গ্যাকে কর্ণফুলীতে, বান্দরবানের রোয়াংছড়ির মো. খোরশেদ আলম চৌধুরীকে সন্দ্বীপে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার অংগ্যজাই মারমাকে রাউজানে এবং কুমিল্লার মুরাদনগরের মোহাম্মদ আলাউদ্দিন ভূঁঞা জনীকে পটিয়ায় পদায়ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *