বিনোদন

কলকাতা, হলুদ ট্যাক্সি ও ‘পরী-পুণ্য’ গল্প

১৭ জানুয়ারি সন্তানের চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছিলেন পরীমনি। দিন কয়েক পরই অভিনেত্রী জানান, তাঁর সন্তান পুণ্য অনেকটা সেরে উঠেছে। এবার কলকাতার হলুদ ট্যাক্সি দেখে সন্তানের আনন্দ ভক্ত-অনুসারীদের সঙ্গে ভাগাভাগি করে নিলেন পরী।

আজ দুপুরে ফেসবুকে হলুদ ট্যাক্সির সামনে সন্তানসহ কয়েকটি ছবি পোস্ট করেন পরীমনি।

তিনি লিখেছেন, ‘গতবার যখন কলকাতায় এসেছিলাম, তখন এয়ারপোর্ট থেকে বাজানকে একটা খেলনা ট্যাক্সি কিনে দিয়েছিলাম। যদিও তখন গাড়ি নিয়ে খেলতে পারার বয়সে ছিল না সে। তাই খেলনাটা আমি তুলে রেখেছিলাম।

এখন সে গাড়ি নিয়ে খুব খেলে। তার সব গাড়ির ভেতর ওই ট্যাক্সিটাও তার বেশ পছন্দের একটা। এবার সে যখন সত্যি ট্যাক্সি দেখল, খুব উত্তেজিত হয়ে আমাকে বোঝানোর চেষ্টা করছিল, “আরে এটা তো আমি চিনি! এটা দিয়ে তো আমি খেলি!” হিহি।’

কিছুদিন আগেই ফেসবুক পোস্টে পরীমনি জানিয়েছিলেন যে রাস্তার পাশের দোকানের ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পারিবারিক আয়োজনে অংশ নিতে ৩ জানুয়ারি পিরোজপুরে গিয়েছিলেন পরী। ১১ জানুয়ারি ঢাকায় ফেরেন। ফেরার আগে রাস্তার পাশের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি, তাঁর সন্তানসহ পাঁচজন। এরপর সবাই হাসপাতালে ভর্তি হন। সবাই সেরে উঠলেও পুণ্য সুস্থ হচ্ছিল না। তাই ১৭ জানুয়ারি সন্তানসহ কলকাতায় যান পরীমনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *