চট্টগ্রামপার্বত্য চট্টগ্রাম

কুজেন্দ্র মদ নারীতে ব্যস্ত থাকায় এলাকার উন্নয়ন হয়নি : ওয়াদুদ ভূঁইয়া

শেখ হাসিনার সাথে পলাতক আওয়ামীলীগের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা মদ, নারী ও ধান্দার টাকা ভাগবাটোয়ারা নিয়ে ব্যস্ত থাকায় এলাকার উন্নয়ন করতে পারেনি বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ি শহরের কলাবাগান এলাকার বৈঠক বাড়ির হলরুমে বড়ুয়া সম্প্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার মুখের ভাষা ছিলো নোংরা। ভদ্রতার লেশমাত্র না থাকায় সবসময় বেপরোয়া আচরণ করতেন। খুনি হাসিনা ও তার দোসরদের লুটপাটের কারণে দেশের মানুষ নিত্যপণ্যের ক্রয় ক্ষমতা হারিয়েছে। আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে টাকা ছাড়া চাকরি দেয়ার প্রতিশ্রুতি দেন ওয়াদুদ ভূইয়া।

সভায় বক্তারা বড়ুয়া সম্প্রদায়ের মানুষ শান্তিতে বিশ্বাস করে উল্লেখ করে বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে জেলায় চাকরি থেকে শুরু করে বিভিন্ন বিহার-মন্দিরে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিএনপি সরকার ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার মেয়াদে যতটুকু সুযোগ সুবিধা পেয়েছেন তা আওয়ামী লীগ সরকারের টানা মেয়াদেও হয়নি।

আগামীতে খাগড়াছড়ি আসনে ওয়াদুদ ভূঁইয়াকে নির্বাচিত করে পুনরায় উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার জন্য বড়ুয়া সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হয়ে পাশে থাকার আহবান জানান বক্তারা।

মতবিনিময় সভায় জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *