চট্টগ্রামরাজনীতি

কেটলির ৩ চেয়ারম্যান ভোটারদের প্রলুব্ধ করছেন: বিজয় কিষান

চট্টগ্রাম: তিনজন ইউপি চেয়ারম্যান ভোটারদের প্রলুব্ধ করছেন বলে অভিযোগ করেছেন বোয়ালখালী-চান্দগাঁও (চট্টগ্রাম- ৮) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী কিষান।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী কেটলি প্রতীকের পক্ষে চেয়ারম্যান কাজল দে, জসিম উদ্দিন, বেলাল আহমদ প্রলুব্ধ করছেন। টাকা ছড়াচ্ছেন।

যারা আমাকে ভোট দিতে চান তাদের উপকারভোগী কার্ড না দেওয়ার ভয় দেখাচ্ছেন। এটা অপরাধ। নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও চসিকের ২১ নম্বর জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বিজয় কিষান বলেন, আমি প্রথম ইভিএম ভোটে নির্বাচিত জামালখানের কাউন্সিলর। শেষ নিশ্বাস পর্যন্ত জনগণের পাশে থাকবো।

ফুলকপি প্রতীকের এ প্রার্থী বলেন, আমি বোয়ালখালীর সন্তান। নাড়ির টান আছে। চট্টগ্রাম-৮ আসনের নদীর এ পাড়ে নাগরিক সুবিধা ভোগ করি। বোয়ালখালীতে গ্রামীণ পরিবেশ। মাইনুদ্দিন খান বাদল বোয়ালখালীর উন্নয়নে কাজ করেছেন। তার মৃত্যুর পর দুইটি উপ-নির্বাচন হয়েছে। একটিতে মোছলেম উদ্দিন আহমদ নির্বাচিত হন৷ তিনি অনেক প্রকল্প হাতে নেন। কালুরঘাট সেতু প্রধানমন্ত্রী করে দেবেন। শিগগির কাজ শুরু হবে আশাকরি। স্মার্ট বাংলাদেশ গড়ার কাজটি এগিয়ে নিতে পারবো। নতুন প্রজন্মের জন্য প্রযুক্তিনির্ভর স্মার্ট বোয়ালখালী গড়তে চাই। স্যার আশুতোষ কলেজকে বিশ্ববিদ্যালয় করতে পারবো। নতুন প্রজন্মকে উচ্চতর শিক্ষার জন্য বাইরে যেতে হবে না।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মো. আবু তাহের, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব, সাবেক শ্রমিক নেতা মহব্বত আলী খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *