অন্যান্যচট্টগ্রাম

কোচিংয়ে গিয়ে চট্টগ্রামের শিশুর করুণ মৃত্যু

স্কুলের পরীক্ষা চলছিলো। তাই কোচিং করতে যেতে হয় কোচিং সেন্টারে। প্রতিদিনের মত গত সোমবারও কোচিংয়ে যাওয়ার জন্য বের হয় আবির হোসেন।

বাসা থেকে বের হওয়ার সময় দাদিকে গলায় জড়িয়ে ধরে বের হয়েছিল সে। কিন্তু কে জানত এই যাওয়ায় তার শেষ যাওয়া। বলছিলাম পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী আবির হোসেনের কথা।

চট্টগ্রামের বালুচড়া এলাকার লায়লা সুপার মার্কেটের ছাদে বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. আবির হোসেন (১২) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট বোর্ড সেনানিবাস উচ্চ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

শুক্রবার (২৪ নভেম্বর) বেলা ১২টার দিকে নিহতের বাবা মো. বেলাল বলেন, গত ২০ নভেম্বর দুপুরের দিকে ওই ভবনের কোচিং সেন্টারে পড়ার জন্য গেলে স্যার না আসায় আবির ভবনের ছাদে গেলে বিদ্যুৎপৃষ্ট হয়। এসময় আবির দগ্ধ হয়ে তার শরীরের অনেকাংশ দগ্ধ হয়ে যায়।

আবির হোসেনের চাচা আক্তারুজ্জামান নাহিদ বলেন, এ ঘটনায় আবিরের শরীরের বেশিরভাগ অংশ দগ্ধ হয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রামে তারপর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, কিন্তু এত কিছুর পরও আমার কলিজার টুকরা ভাতিজাকে বাঁচাতে পারিনি। বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, এরআগেও বালুচড়ার লায়লা সুপার মার্কেটের ছাদে এক বৃদ্ধের মৃত্যু হয় এবং এক শ্রমিক বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হয়।

তবে এ বিষয়ে পুলিশ ও মার্কেটের মালিকের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *