দেশজুড়ে

খড়ের গাদায় আগুন দিয়ে প্রবাসীর স্ত্রীকে অপহরণ

ফেনীতে খড়ের গাদায় আগুন দিয়ে ফাতেমা (৪২) নামের এক প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ধানক্ষেত থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

শনিবার (৬ এপ্রিল) রাত আড়াইটার দিকে জেলার ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের নুরপুর গ্রামে সৌদি প্রবাসী ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্বজন ও স্থানীয়রা জানায়, রাত ২টার দিকে ফাতেমা লাইলাতুল কদরের নামাজ পড়ছিলেন। এ সময় পোড়া গন্ধ পেয়ে তার মেয়েদের ডেকে নিয়ে ঘরের বাইরে গিয়ে দেখেন খড়ের গাদায় আগুন জ্বলছে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন আগুন নেভাতে। এর ফাঁকে বাইরে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা সকলের অগোচরে ফাতেমাকে তুলে নিয়ে যায়। স্বজনরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। না পেয়ে সরকারের জরুরি সেবা ট্রিপল নাইনে কল দিয়ে পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজির একপর্যায়ে ধানক্ষেতে রক্তাক্ত অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে। পরে তাকে ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রায়হান উদ্দিন চৌধুরী জানান, ফুলগাজী থেকে ফাতেমা নামের একজন রোগীকে মুমূর্ষু অবস্থায় আনা হয়েছে। তার মাথায়, হাতে, পায়ে ও গায়ের বেশ কিছু স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *