পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়িতে বিএনপির দেওয়া আগুনে দগ্ধ ট্রাক হেলপারের মৃত্যু

দেশব্যাপী বিএনপির অবরোধ চলাকালে গত সোমবার (২৬ নভেম্বর) ভোর রাত সাড়ে ৩টার দিকে খাগড়াছড়ির গুইমারায় বিএনপি-নেতা-কর্মী কর্তৃক একটি সরকারী চাল বহণকারী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় দগ্ধ ট্রাকের হেলপার (সহকারী) মোঃ বেলাল হোসেনকে (৩৫) মারা গিয়েছেন।

২রা ডিসেম্বর শনিবার দুপুর আনুমানিক ১টার দিকে রাজধানী ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এ চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নে জনৈক আলাউদ্দিনের বাড়ীর সামনে বিএনপি কর্মীরা রাস্তায় গাছ ফেলে সরকারী চাল বোঝাই ট্রাকে (ঢাকা মেট্রো -ট ১৩-৭৮৮৩) পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। ট্রাকটি চাউল নিয়ে চট্টগ্রাম থেকে মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং যাচ্ছিল বলে জানা গেছে।

এসময় আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত হন ট্রাক চালক মোঃ ইসহাক মিয়া(২৮) ও হেলপার মোঃ বেলাল হোসেনকে (৩৫)। স্থানীয়রা ট্রাকের দগ্ধ চালক ও হেলপারকে উদ্বার করে মানিকছড়ি সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে। পরে তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এ প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *