চট্টগ্রাম

চট্টগ্রামের ২ ওয়ার্ডে গ্যাস সংকট নিরসনের উদ্যোগ

চট্টগ্রাম নগরীর ৩৭ নম্বর মুনির নগর ও ৩৮ নম্বর বন্দর ওয়ার্ডের গ্যাস সংকট নিরসনের উদ্যোগ নিয়েছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে মুনির নগর ওয়ার্ডের চৌচালা মোড়ে গ্যাসের পাইপ লাইন স্থাপনের কাজ শুরু হয়।

দীর্ঘদিন ধরে চলতে থাকা গ্যাসের সংকট নিরসনের উদ্যোগ নেয়ায় প্রতিষ্ঠানটিকে অভিনন্দন জানিয়েছে জনদুর্ভোগ লাঘবে দীর্ঘদিন ধরে কাজ করা সংগঠন নাগরিক উদ্যোগ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, নগরীর অতি গুরুত্বপূর্ণ ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ডের বিপুল সংখ্যক গ্রাহক দীর্ঘদিন ধরে গ্যাস সংকটে রয়েছেন। নিয়মিত গ্যাস সরবরাহ এবং গ্যাসের চাপ না থাকায় এ এলাকার লাখো লাখো অধিবাসী নিদারুণ কষ্ট ভোগ করে আসছে। গ্যাস লাইন স্থাপনের কাজ সম্পন্ন হলে ওয়ার্ডের বিপুল সংখ্যক গ্রাহক দীর্ঘদিন ধরে চলতে থাকা গ্যাসের সংকট থেকে মুক্তি পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছে গ্যাস ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ।

পাইপ লাইন স্থাপন কাজের সময় উপস্থিত ছিলেন নাগরিক উদ্যোগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও রাজনীতিবিদ হাজী মো. ইলিয়াছ, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এম. হাসান মুরাদ, সাধারণ সম্পাদক হাজী মো. হাসান, কামাল উদ্দিন, নাগরিক উদ্যোগের সদস্য সচিব হাজী মো. হোসেন, হাজী শের আলী সওদাগর, হাজী সালামত আলী, সেকান্দর কোম্পানী, মো. শাহজাহান, জেবল হোসেন, সাহেদ বশর, নুরুল হুদা, আব্দুল হক, নুরুল আজিম, ডা. রাখাল দাশ, মাহবুবুল আলম, মো. ফিরোজ, মিল্টন দাশ, উৎপল দত্ত, শহিদুজ্জামান অনিক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *