চট্টগ্রাম

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত

চট্টগ্রামে এবার কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে মেহেদী হাসান (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৯ মে) রাত পৌনে ৯টার দিকে নগরের ইপিজেড থানাধীন আকমল আলী রোড পকেট গেটমুখী রেলবিট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন মো. রিফাত (১৯) নামে আরও এক তরুণ। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে চমেক হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, বৃহস্পতিবার রাত ৮টা ৪৭ মিনিটের দিকে পকেট গেট এলাকা থেকে রিকশায় চড়ে মূল সড়কের দিকে যাচ্ছিল মেহেদী ও রিফাত। এসময় রেলবিট চার রাস্তার মোড়ের আগে দুই তরুণকে রিকশা থেকে নামিয়ে মারধরের একপর্যায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে কিশোর গ্যাং সদস্যরা। স্থানীয় লোকজন এগিয়ে গেলে ছুরি ঘটনাস্থলে ফেলেই পালিয়ে যায় তারা।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসাইন জানান, স্থানীয় দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান ভোলার লালমোহন থানার গোরিন্দা বাজার এলাকার বাসিন্দা। আহত তরুণ রিফাত ইপিজেড থানার ৩৮ নম্বর ওয়ার্ডের ২ নম্বর সাইড পাড়ার মালুর বাড়ির মো. মিন্টুর ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *