খেলাচট্টগ্রাম

চট্টগ্রামে টিম হোটেলে বিদেশি ক্রিকেটারের সঙ্গে সোহানের হাতাহাতি

চলছে বিপিএলের দশম আসর। দর্শক উপস্থিতি, রান সবকিছু মিলিয়ে দারুণভাবেই এগিয়ে চলছে এবারের আসর। তার মধ্যেই এবার ঘটলো অনাকাঙ্ক্ষিত ঘটনা। চট্টগ্রামে টিম হোটেলে বিদেশি ক্রিকেটারের সঙ্গে হাতাহাতি হয়েছে রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহানের।

চট্টগ্রামের র‍্যাডিসন হোটেলে রংপুর রাইডার্সসহ অবস্থান করছে বিপিএলের পাঁচটি দল। খেলোয়াড়, কোচিং স্টাফ, ফ্র্যাঞ্চাইজিদের উপস্থিতিতে সবসময় উৎসবমুখর পরিবেশ বিরাজ করে হোটেলের লবিতে। ফ্লোরে, ডাইনিং হলে সবখানেই দেখা হয় খেলোয়াড়দের।

সুন্দর পরিবেশের মধ্যেও ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। রংপুর রাইডার্সের নুরুল হাসান সোহান ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উইন্ডিজ এক ক্রিকেটারের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। সামান্য ঘটনা থেকে শুরু। এরপর কথা কাটাকাটি, এক পর্যায়ে হাতাহাতিতে জড়ান দু’জনে। ঘটনাস্থলে উপস্থিত থাকা এক প্রত্যক্ষদর্শী জানান, পরিস্থিতি জটিল হওয়ার আগেই সোহানকে সরিয়ে নেন অন্যরা।

জানা গেছে, কুমিল্লার উইন্ডিজ ক্রিকেটারের সঙ্গে সোহানের বিবাদের সূত্রপাত রুম নিয়ে। সোহানের বিবাদে জড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নিরাপত্তা সংশ্লিষ্টরা। তবে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে রাজি হননি তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *