চট্টগ্রামরাজনীতি

চট্টগ্রামে দুটি অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার ১

চট্টগ্রামে মো. সালাউদ্দিন লিটন (৩৩) নামে এক যুবককে ২টি অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২২ মার্চ) বিকেলে এই তথ্য জানায় আইন প্রয়োগকারী সংস্থাটি।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-৭ এর একটি দল নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন কুলগাঁওস্থ বালুছড়া এলাকার পাঁকা রাস্তার উপর থেকে লিটনকে গ্রেপ্তার করে।

সালাউদ্দিন লিটন হাটহাজারী থানাধীন চিকনদন্ডী ইউনিয়নের ৫ নং ওয়াডের খন্দকিয়াস্থ বহাদ্দার বাড়ীর মৃত কামাল উদ্দিন পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন কুলগাঁও বালুছড়া এলাকার পাকা রাস্তার উপর কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজত থেকে একটি দেশিয় তৈরি এলজি এবং ০১টি দেশিয় তৈরি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে সে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে চাঁদাবাজি, জমি দখল ও প্রভাব বিস্তারসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। এছাড়াও সে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিল মর্মে জনসম্মুখে স্বীকার করে। তাকে বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *