চট্টগ্রাম

চট্টগ্রামে বিএনপির ঝটিকা মিছিল

বিএনপির ডাকা ৭ম দফা অবরোধের ২য় দিনে নগরী ও জেলার বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করেছে নেতাকর্মীরা। অবরোধকে কেন্দ্র করে ২৪ ঘণ্টায় বিএনপির চারজন নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

সোমবার (২৭ নভেম্বর) নগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ইদ্রিস আলী এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- পাহাড়তলী থানা বিএনপি নেতা মনির আহম্মেদ, পাহাড়তলী ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, আইন কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিয়াজ উদ্দীন, উত্তর জেলা ছাত্রদলের সৈয়দ মিরাজুল ইসলাম।

নগর বিএনপির দপ্তর থেকে জানায়, অবরোধের সমর্থনে নগর বিএনপির সদস্য গাজী সিরাজ উল্লাহর নেতৃত্বে প্রবর্তক মোড় ও চট্টগ্রাম মেডিকেল এলাকায় বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল করেছে। বায়েজিদ থানা বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন ও জালালাবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি মো. বেলালের নেতৃত্বে বটতলী বাজার, বিএনপি নেতা ইকবাল হোসেন ও ডবলমুরিং থানা যুবদলের আহবায়ক বজল আহমেদের নেতৃত্বে হালিশহর সড়কে, নগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের নেতৃত্বে জিই‌সি এলাকায় মহানগর ছাত্রদ‌লের বি‌ক্ষোভ মি‌ছিল করেছে। এছাড়াও দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক রবিউল হোসেন রবির নেতৃত্বে চন্দনাইশ সড়কে মিছিল, সদস্য সচিব কামরুদ্দিন সবুজের নেতৃত্বে বাঁশখালী পেকুয়া সড়কে মিছিল করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *