চট্টগ্রামনগরজুড়ে

চট্টগ্রামে বিপুল পরিমাণ টিসিবির পণ্যসহ গ্রেপ্তার ৭

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় একটি গোডাউন থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য কালোবাজারি মাধ্যমে সংগ্রহ ও বিক্রির অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় টিসিবির ৫৪০০ লিটার সয়াবিন তেল, ৬৩৫০ কেজি মসুরের ডাল জব্দ করে পুলিশ।

রবিবার (১৭ ডিসেম্বর) রাতে নগরীর উত্তর মোহরা এজাহার শাহ মাজার সংলগ্ন এলাকার ওই গোডাউন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চট্টগ্রাম জেলার চান্দগাঁও থানার পূর্ব মোহরা কাজীরহাট কাজী বাড়ির মৃত হাফিজুর রহমানের ছেলে মো. দেলোয়ার হোসেন, ভোলা জেলার লালমোহন থানার চরলক্ষী এলাকার হাফিজ সওদাগর বাড়ীর মো. মনির, চট্টগ্রাম জেলার চান্দগাঁও থানার উত্তর মোহরা এলাকার নুর আলম, ভোলা জেলার লালমোহন থানার রায়চাঁদ বাজার এলাকার খালেক মাস্টারের বাড়ির মো. মফিজুর ইসলামের ছেলে মো. জসিম, ভোলা জেলার লালমোহন থানার চরভূতা এলাকার উত্তর জমাদার বাড়ীর মো. শহিদুল ইসলাম মোল্লার ছেলে সাগর মোল্লা, একই থানা এলাকার মো. শহিদুল ইসলাম মোল্লার ছেলে মো. সালমান ও একই এলাকার মো. লিটনের ছেলে মো. রায়হান।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর উত্তর মোহরা এজাহার শাহ মাজার সংলগ্ন মোহরা কোম্পানির বাড়ির রাস্তার পাশে দেলোয়ারের গোডাউনে অভিযান চালিয়ে টিসিবির পণ্য কালোবাজারি মাধ্যমে সংগ্রহ ও বিক্রির অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় গোডাউন থেকে ৫৪০০ লিটার সয়াবিন তেল যার আনুমানিক মূল্য ৮ লাখ ৬৪ হাজার টাকা, ৬৩৫০ কেজি মসুরের ডাল যার আনুমানিক মূল্য ৬ লাখ ৯৮ হাজার ৫০০ টাকা ও পণ্য বিক্রির ১ লাখ ৮৪ হাজার টাকার মালামাল জব্দ করা হয়।

এ ঘটনায় গোডাউনের মূল মালিক দেলোয়ার ও মো. মনিরসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *