চট্টগ্রাম

চট্টগ্রামে শহীদ ও আহতদের তালিকা সঠিকভাবে উপস্থাপন করা হবে

গত জুলাই–আগস্ট মাসে ছাত্র–জনতার গণঅভ্যুত্থানে চট্টগ্রাম জেলায় শহীদ ও আহতদের তালিকা সঠিকভাবে উপস্থাপন করতে হবে বলে জানিয়েছেন চট্টগ্রামের নবাগত জেলা প্রশাসক ফরিদা খানম।

গতকাল শনিবার ছাত্র–জনতার আন্দোলনে চট্টগ্রাম জেলায় শহীদ ও আহতদের তালিকা যাচাই–বাছাইকরণ বিষয়ক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নগরীর সার্কিট হাউসের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসন সভার আয়োজন করে। সভায় মূলত গত জুলাই–আগস্ট মাসে সারাদেশে ছাত্র–জনতার গণঅভ্যুত্থান চলাকালীন চট্টগ্রাম মহানগর ও জেলার ১৫ উপজেলায় শহীদ ও আহতদের তালিকা সঠিকভাবে উপস্থাপন করার বিষয়ে গুরুত্বারোপ করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলার নবাগত সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এ কে এম গোলাম মোর্শেদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদি–উর রহিম জাদিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুজ্জামান, বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিমাদ্রী খীসা, লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইনামুল হাছান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো. ওমর ফারুক, সমন্বয়ক রিজাউর রহমান ও সমন্বয়ক সাদিক আরমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *