চট্টগ্রামজাতীয়

চট্টগ্রাম-২ আসন, ২১ জন চান নৌকার মনোনয়ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফটিকছড়ি (চট্টগ্রাম-২) আসন থেকে একুশ জনই ইতোমধ্যে ফরম সংগ্রহ করেছেন। চট্টগ্রাম জেলার মধ্যে এ এলাকায় সর্বোচ্চ মনোনয়ন ফরম বিক্রি হয়েছে বলে জানা গেছে।

মনোনয়ন চাওয়া প্রার্থীরা হলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক সিডিএ বোর্ড মেম্বার এম আর আজিম, সংরক্ষিত আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন মুহুরী, উত্তর জেলা আওয়ামী লীগের নেতা ফখরুল আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাদাত আনোয়ার সাদী,  উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য হাসিবুন সুহাদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা যুক্তরাষ্ট্র প্রবাসী মোহাম্মদ শাহজাহান,উপজেলা ভাইস চেয়ারম্যন মুহাম্মদ ছালামত উল্লাহ চৌধুরী শাহীন,ছাত্রলীগ নেত্রী সাবরিনা চৌধুরী,সাজেদা আনোয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ও আমেরিকা নিউইয়র্ক বাফেলো আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার গোলাম নওশের আলী চৌধুরী,বেলাল মোহাম্মদ নুরী , ছৈয়দ রাজিয়া মোস্তফা, মো. হারুণ, তৌহিদ মো. ফয়সাল কামাল, সরোয়ার উদ্দিন চৌধুরী, কাজী মো. তানজীবুল আলম, খোরশেদ আহমেদ জুয়েল।

এদিকে, মনোনয়ন প্রত্যাশীরা দৌঁড়ঝাঁপ শুরু করে দিয়েছেন। যোগাযোগ রক্ষা করে চলছেন দলের নেতা-কর্মীদের সাথে।এলাকার বিবাহ, মেজবান, মাহফিল, খেলাধূলাসহ নানা অনুষ্ঠানে যথাসাধ্য উপস্থিত হয়ে এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করছেন। তদবির চালাচ্ছেন উপরমহলেও। এলাকার জনগণ ও দলের হাইকমান্ডের নজর কাড়তে চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা।

এদিকে মহাজোট থেকে নৌকা প্রতীকে আবারো নির্বাচন করতে পারেন বলে শোনা যাচ্ছে তরিকত ফেডারেশন চেয়ারম্যান সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। অপেক্ষার প্রহর গুণতে হবে কে পেতে যাচ্ছেন নৌকার মনোনয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *