চট্টগ্রামচন্দনাইশ

চন্দনাইশে নৌকার পক্ষে কাজ করায় আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত

চট্টগ্রামের চন্দনাইশে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন আবুল হোসেন নামে স্থানীয় আওয়ামী লীগ নেতা। নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক তাঁকে ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ উঠেছে। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খাঁনহাট গনি সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সন্ধ্যায় বাজার করে বাড়ি ফেরার পথে খাঁনহাট গনি সুপার মার্কেটের সামনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মো. সুমন আওয়ামী লীগ নেতা আবুল হোসেনের পথরোধ করে দাঁড়ান। এ সময় সুমন আবুল হোসেনকে নৌকার পক্ষে কাজ করায় হুমকি দিতে থাকেন। এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হতে থাকলে আওয়ামী লীগ নেতা আবুল হোসেনকে সুমন প্রকাশ্য পেটে ও হাতে ছুরিকাঘাত করে। আহত আবুল হোসেন মাটিতে পড়ে গেলে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর আবুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি হললে কর্তব্যরত চিকিৎসক তাঁকে তাৎক্ষনিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান করেন।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. দীপন দেবনাথ বলেন, আহত আবুল হোসেন নামে ব্যক্তির পেটে ও হাতে ২টি জায়গায় মারাত্মক ইনজুরি অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে চন্দনাইশ থানার ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা বলেন, ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। অভিযোগ এখনো পাওয়া যায় নি। অভিযুক্তকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *