দেশজুড়ে

চলন্ত সিএনজি উল্টে প্রাণ গেল চালকের

ফেনী: ফেনীতে চলন্ত সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চালক নিহত হয়েছেন।  বুধবার (১ মে) ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের আবুল মামার দরবার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আবু সাঈদ সুমন (৩৩), সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের চর খোয়াজ গ্রামের হামিদ আলী মিয়াজী বাড়ির আলী আফসারের ছেলে তিনি। পরিবার নিয়ে নিজ গ্রামের বাড়িতেই বসবাস করতেন সুমন। পাঁচ ভাই-বোনের মধ্যে সবার বড় তিনি। তার ৫ মাস বয়সি এক ছেলে রয়েছে। সুমন নিজের সিএনজি অটোরিকশা নিজেই চালাতেন।

সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা আরেক সিএনজিচালক জানান, সোনাগাজী থেকে আসার পথে তিনি দেখেন একজন যাত্রীসহ সিএনজি অটোরিকশা সড়কে উল্টে পড়ে আছে। তবে যাত্রী সামান্য আহত হলেও চালক সুমন গুরুতর আহত। মুমূর্ষু অবস্থায় তাকে ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

সুমনের মামা কফিল উদ্দিন জানান, সুমন সিএনজিতে গ্যাস নেওয়ার জন্য ভোর ৬টার দিকে বাড়ি থেকে বের হয়। লালপোলের দিকে আসার পথে ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *