দেশজুড়ে

চাকরি দেওয়ার প্রলোভনে টাকা আত্মসাৎ, ভুয়া পুলিশ গ্রেপ্তার

নোয়াখালীর সদর উপজেলায় চাকরির প্রলোভন দেখিয়ে লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে মো. সোহাগ (৪৫) নামের এক ভুয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। নোয়াখালী পৌরসভার মাইজদী হাসপাতাল রোড হতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. সোহাগ নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের সালেহপুর গ্রামের ডিলারের নতুন বাড়ির মৃত ইদ্রিস পাটোয়ারীর ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত মো. সোহাগ নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে ভুক্তভোগী মো. ফরহাদ হোসেন, মো. আবুল হাশেম, ফজর বানু লাভলী, মো. তারেক ও সাইফুল ইসলামকে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার নাম করে ঘুষ বাবদ তাদের কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। ভুক্তভোগীরা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদকে জানালে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোয়াখালী পৌরসভার মাইজদী হাসপাতাল রোড হতে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে অভিযান করে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। সে নিজেকে পুলিশ পরিচয় দেওয়ার কথা স্বীকার করেছে। রোববার সকালে তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *