চট্টগ্রামপার্বত্য চট্টগ্রাম

চান্দগাঁও থেকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

চট্টগ্রাম: বান্দরবানের লামা থানার শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি মো.শাহিন প্রকাশ পুতুকে নগরের চান্দগাঁও থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

মো.শাহিন প্রকাশ পুতু (২২) স্থানীয় হরিণখাইয়া এলাকার মো.বাবুলের ছেলে।

র‌্যাব-৭ জানিয়েছে, গত ১৯ ডিসেম্বর লামা থানার বড় মুসলিম পাড়ার বাসিন্দা তার শিশু সন্তানদের বাড়িতে রেখে ব্যক্তিগত কাজে লামা বাজারে এবং ভিকটিমের মা ও খালা ডাক্তার দেখানোর জন্য কক্সবাজারের চকরিয়ায় যান। ঐ সময় ভিকটিম শিশু মো.হোসাইন জিসান এবং শিশু তাফফিয়া বাড়ির উঠানে খেলা করছিল।

শিশুদের বাড়িতে একা পেয়ে প্রতিবেশী মো.শাহিন প্রকাশ পুতু শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে গোসলখানায় নিয়ে জোরপূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ কথা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়। পরবর্তীতে ভিকটিমের বাবা-মা বাড়িতে এলে ঘটনার বিষয়টি তাদের জানায়। পরে মো.শাহিন প্রকাশ পুতুকে আসামি করে লামা থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নূরুল আবছার জানান, মামলা দায়েরের পর থেকে আসামি মো.শাহিন প্রকাশ পুতু গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। শুক্রবার (১৭ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরের চান্দগাঁও থানার ফরিদার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে পুতু ধর্ষণের কথা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *