চট্টগ্রাম

চুরির অভিযোগে দারোয়ানকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় দারোয়ান শহীদুল্লাহ হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৭ এপ্রিল) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া এলাকার মৃত মাহমুদুল হকের ছেলে মো. ফোরকান উদ্দীন (৩৭) ও পটিয়া পৌরসভার বাহুলী এলাকার মৃত হাবিবুল্লাহর ছেলে মো. মামুন মিয়া (৩৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

তিনি বলেন, ছিদ্দিক ম্যানশনের মালিক মো. আবু ছিদ্দিক দেশের বাইরে থাকেন। তার ছেলেও দেশের বাইরে থাকেন। রমজানে তারা দেশে আসেন। নিহত শহীদুল্লাহকে দারোয়ান হিসেবে নিয়োগ দিয়েছিলেন মালিকের শ্যালক ফোরকান উদ্দীন। গতকাল ভোরে চুরির অভিযোগে দারোয়ানকে মারধর করেন বাড়ির মালিক, শ্যালক ও অন্যান্য সহযোগীরা। মারধরে তার মৃত্যু হলে কৌশলে আত্মীয় স্বজনকে ডেকে লাশ দাফনের জন্য বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে নেয়ার পর লাশ গোসলের জন্য নিলে তার শরীরের নানা স্থানে জখমের চিহ্ন দেখতে পায়।

তিনি আরও বলেন, বিষয়টি তারা বাঁশখালী থানায় জানালে, তারা আমাদের কাছে বিষয়টি জানায়। এরপর আমারা গতকাল রাতে খাজা রোডের একটি বাসা থেকে ওই ভবনের মালিকের শ্যালক ফোরকানকে ও বাসস্ট্যান্ড থেকে আরও একজনকে গ্রেপ্তার করি। এ ঘটনায় নিহত দারোয়ানের বোন মরিয়ম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *