চট্টগ্রাম

চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারণা, হাটহাজারীতে বিএনপির ৩ নেতাকে বহিষ্কার

হাটহাজারীতে দলীয় নির্দেশ উপেক্ষা করে উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রকাশ্যে কাজ করার দায়ে আনোয়ার হোসেন তালুকদার, ফখরুল ইসলাম এবং মো. শরিফ নামের বিএনপি ও সহযোগী সংগঠনের তিন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল সোমবার হাটহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান দৌলত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দল থেকে বহিষ্কৃত আনোয়ার হোসেন তালুকদার হাটহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও ফখরুল ইসলাম একই ওয়ার্ডের সাবেক সদস্য সচিব এবং মো. শরিফ সাবেক যুগ্ম আহ্বায়ক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির চলমান আন্দোলনের অংশ হিসেবে ভোটাধিকার গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে। হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রকাশ্যে নির্বাচনী সভায় অংশগ্রহণ করেছেন।

বহিষ্কারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে গতকাল হাটহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান দৌলত গনমাধ্যমকে জানান, সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *