চট্টগ্রাম

জঙ্গল সলিমপুরে অস্ত্রসহ যুবদল নেতা গ্রেপ্তার

সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর এলাকা থেকে মোঃ আলমগীর হোসেন (৩২) নামে এক যুবদল নেতাকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পুলিশ তার দেহ তল্লাশি করে ১টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

তিনি জঙ্গল সলিমপুর ছিন্নমূল ৮নং সমাজের এলাকার মৃত নুরুল আলমের ছেলে এবং সলিমপুর ইউনিয়নের ওয়ার্ড যুব দলের সিনিয়র সহ-সভাপতি।

পুলিশ জানায়, গতকাল সোমবার ভোররাতে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই শামিউর রহমানের নেতৃত্বে সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুর, ৮নং সমাজ, পাথরীঘোনা জান্নাত স্টোরের পশ্চিম পাশে রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তার দেহ তল্লাশি করে একটি অত্যাধুনিক ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ধৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে রোকন বাহিনীর সক্রিয় অস্ত্রধারী সন্ত্রাসী হিসাবে পরিচয় দেয়।

এছাড়াও আমাদের প্রাপ্ত গোয়েন্দা তথ্য ও স্থানীয় ভাবে জানা যায়, রোকন বাহিনীর সলিমপুর ইউনিয়নসহ আকবরশাহ, পাহাড়তলী এলাকায় নিয়মিত ভূমি দখল, সন্ত্রাসী রাজত্ব, চাঁদা কায়েম করার জন্য ৪২জন অস্ত্রধারী প্রশিক্ষিত সন্ত্রাসী বাহিনী রাজত্ব করে যাচ্ছে। উল্লেখ্য যে, আমি অত্র থানায় যোগদানের পর থেকে উক্ত ৪২ জনের মধ্যে থেকে ৮ জনকে অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

আসামীকে জিজ্ঞাসাবাদে জানান,অবরোধ চলাকালীন মেট্রোপলিটন এলাকায় গাড়ি ভাংচুর আগুন দেয়ার সাথে রোকন মেম্বারের নির্দেশে সে প্রত্যক্ষ ভাবে জড়িত ছিল।

ওসি জানান, ধৃত আসামীর বিরুদ্ধে ভাংচুর, ডাকাতি, দুস্যতা, বিস্ফোরক, নাশকতাসহ ১০টির অধিক মামলা রয়েছে। আজ দুপুরে গ্রেপ্তার আলমগীর হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *