চট্টগ্রামরাজনীতি

জনগণের সেবক হিসেবে কাজ করে সংসদে যেতে চাই: আবদুচ ছালাম

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-পাঁচলাইশ-বোয়ালখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালাম বলেছেন, জনগণের সেবক হিসেবে কাজ করতে সংসদে যেতে চাই। দশ বছর আমি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে কাজ করেছি।

৪১টি ওয়ার্ড নিয়ে বিশাল এই মহানগরের সবখানে উন্নয়ন কর্মকাণ্ড আমি পরিচালনা করেছি। কোথাও কোনো অনিয়ম হতে দেইনি। দুর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়িয়েছি। উন্নয়ন ও জনকল্যাণেকে ব্রত করে আমার রাজনৈতিক পথচলা।

বুধবার (২০ ডিসেম্বর) রাতে বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। এর আগে সকাল থেকে বিকাল পর্যন্ত নগরের বেপারী পাড়া, হিন্দু পাড়া, হাজীরপুল, শমসের পাড়া সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন আবদুচ ছালাম।

কেটলি প্রতীকের প্রার্থী আবদুচ ছালাম আরও বলেন, বিগত বছরগুলোতে দেশের অভূতপূর্ব উন্নতি হয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে প্রবেশ করেছে। মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ সুখী জীবনযাপন করছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সহযোগী হিসেবে আমাকেও ভোট দিয়ে জয়ী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ৫নং মোহরা ওয়ার্ডের কাউন্সিলর কাজী নুরুল আমীন মামুন, আওয়ামী লীগ নেতা এস এম আনোয়ার মির্জা, মো. এসকান্দর, রামধান, নুরুল আবছার খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *