চট্টগ্রাম

জনদুর্ভোগ এড়াতে সংবর্ধনা ছাড়াই চট্টগ্রামে শিক্ষামন্ত্রী

জনদুর্ভোগ এড়াতে বিমানবন্দর বা রেলস্টেশনে সংবর্ধনা এবং ফুলেল শুভেচ্ছা ছাড়াই সাপ্তাহিক ছুটির শুরুতে সড়কপথে নিজ বাড়িতে ফেরেন শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) চট্টগ্রামের নেতাকর্মীরা তাকে বরণ করে নেওয়ার অপেক্ষায় থাকলেও জনদুর্ভোগ এড়াতে অনেকটা নিরবেই রাত সাড়ে ৯টায় চট্টগ্রামে এসে পোঁছান তিনি।

এই বিষয়ে জানতে চাওয়া হলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, এই মুহুর্তে আমি কোনো ধরনের ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা আয়োজন না করার জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য চট্টগ্রামের সর্বসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছি।

দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে পর্যায়ক্রমে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করে এলাকাবাসীর সমস্যার কথা শুনব এবং সমাধানের চেষ্টা করব। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করছি।

চট্টগ্রামে পোঁছেই তিনি সরাসরি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বাসায় যান। পরে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ ডলফিনের বাসায় যান। সেখানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন নবনিযুক্ত শিক্ষা মন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

পরে তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরীর বাসভবনে গিয়ে সাক্ষাৎ করেন।

এই সময় শিক্ষামন্ত্রীর সঙ্গে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ ইফতেখার সাইমুন, চন্দন ধর, মশিউর রহমান, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যকরী সদস্য কাউন্সিলর মো. জাবেদ, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা বখতিয়ার উদ্দিন খান, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. সেলিম আকতার চৌধুরী, ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার আওয়ামী লীগের সভাপতি স্বপন মজুমদার, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, নগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, যুবনেতা ফারহান আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *