চট্টগ্রাম

সীতাকুণ্ডে ৪ ডাকাত গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) ভোর রাতে উপজেলাধীন মহাসড়কের বটতল এলাকায় এস.আই খুরশীকের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হল, উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর কেদারখীল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো. আরিফ হোসেন (২৫), পৌরসভার মধ্যম ইয়াকুবনগর গ্রামের মৃত ইসহাকের ছেলে ইমন হোসেন সবুজ (২৫), দক্ষিণ ইদিলপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে মো. জাহিদ হোসেন (১৯) এবং ইয়াকুবনগর গ্রামের গোলাম রহমানের ছেলে মো. জয়নাল আবেদীন প্রকাশ সাহাব উদ্দিন (৩০)।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে একটি এলজি, দুটি লালচে রংয়ের রাবার কার্তুজ, দুটি লোহার পাইপ, একটি কালো ফাইবার বাটযুক্ত চাকু, একটি কালো ফাইবার বাটযুক্ত চাকু, দুটি লোহার রড, দুটি হলুদ রংয়ের ফাইবার বাটযুক্ত ছুরি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তার আরিফ হোসেনের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় চারটি ডাকাতি মামলা ও দুটি অস্ত্র মামলা এবং মো. জয়নাল আবেদীন প্রকাশ সাহাব উদ্দিনের বিরুদ্ধে চারটি ডাকাতি মামলা, দুটি খুন মামলা ও একটি অন্যান্য ধারার মামলা আদালতে বিচারাধীন। আজ মঙ্গলবার তাদের কোর্টে চালান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *