চট্টগ্রাম

জনদুর্ভোগ ও সংবর্ধনা এড়াতে সড়কপথে চট্টগ্রামে শিক্ষামন্ত্রী

চট্টগ্রাম: জনদুর্ভোগ এড়াতে বিমানবন্দর বা রেলস্টেশনে সংবর্ধনা এবং ফুলেল শুভেচ্ছা ছাড়াই সাপ্তাহিক ছুটির শুরুতে সড়কপথে নিজ বাড়িতে ফেরেন শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রামের নেতাকর্মীরা তাকে বরণ করে নেওয়ার অপেক্ষায় থাকলেও জনদুর্ভোগ এড়াতে অনেকটা নিরবেই রাত সাড়ে ৯টায় চট্টগ্রামে এসে পোঁছান তিনি।

এই বিষয়ে জানতে চাওয়া হলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, এই মুহুর্তে আমি কোনো ধরনের ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা আয়োজন না করার জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য চট্টগ্রামের সর্বসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছি।

দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে পর্যায়ক্রমে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করে এলাকাবাসীর সমস্যার কথা শুনব এবং সমাধানের চেষ্টা করব। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করছি।
চট্টগ্রামে পোঁছেই তিনি সরাসরি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বাসায় যান। পরে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ ডলফিনের বাসায় যান।

পরে তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরীর বাসভবনে গিয়ে সাক্ষাৎ করেন।

শিক্ষামন্ত্রী শুক্রবার (১৯ জানুয়ারি) জমিয়াতুল ফালাহ জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করবেন এবং নামাজ পরবর্তী সর্বস্তরের জনগণের সঙ্গে কুশল বিনিময় করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *