দেশজুড়ে

ঝিনাইদহে নবজাতক চুরির সন্দেহে আটক ২ নারী

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নবজাতক চুরির সন্দেহে দুই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার (৭ মে) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আটক দুই নারী হলেন, কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের রহিমা খাতুন (৬৫) ও মাগুরার রথিনপুর এলাকার ফিরোজ হোসেনের স্ত্রী লাবনী খাতুন (২৪)।

স্থানীয়রা জানান, সকালে হাসপাতালে আসেন ওই দুই নারী। তারা হাসপাতালটির বিভিন্ন ওয়ার্ডে ঘোরাফেরা করেন। এসময় হাসপাতালে কর্মরত নার্স ও রোগীর স্বজনদের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করে। পরে তারা নবজাতক চুরির বিষয়টি স্বীকার করে। নবজাতক চুরি করে ৫০ হাজার টাকায় অন্য স্থানে বিক্রি করবেন বলেও জানান ওই দুই নারী। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স জানান, ওই দুই নারী হাসপাতালে এসে শিশু গর্ভপাত করাবে বলে জানায়। তাদের নিষেধ করা হয় এবং এই হাসপাতালে গর্ভপাত করানো হয় না বলেও জানান তারা।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, হাসপাতাল থেকে দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *