দেশজুড়ে

টাঙ্গাইলে স্ত্রীকে বেঁধে রেখে স্বামীর আত্মহত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রীকে বেঁধে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঘাটাইল পৌরসভার খরাবর এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত আহাদ আলী (৩০) পাবনার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। তিনি আরএফএল কোম্পানিতে চাকুরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আহাদ আলী চাকুরির সুবাদে ঘাটাইল পৌরসভার খরাবর এলাকায় আব্দুল আলীমের বাসায় স্ত্রী মিলি খাতুনকে (২০) নিয়ে ভাড়া থাকতেন। তাদের সংসারে আড়াই মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

আহাদ যে বাসায় ভাড়া থাকতেন তার পাশের কক্ষের ভাড়াটিয়া মোহনা খাতুন বলেন, শুক্রবার দুপুরে আহাদ ও তার স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। পরে আহাদের স্ত্রী পাশের একটি বাসায় চলে যায়। এরপর কি হয়েছে জানি না।

বাসার মালিক আব্দুল আলীমের স্ত্রী মালা খাতুন বলেন, আহাদের কাছে ভাড়া দেওয়া বাসাটি নতুন করেছি। একটু দূরে পুরাতন বাসায় আমরা থাকি। সন্ধ্যার পর একজন লোক এসে আমাকে জানায় আপনাদের নতুন বাসায় কোলাহল শুনে আসলাম। মনে হয় কিছু একটা হয়েছে। এ কথা শুনে আমি এবং আমার স্বামী ওই বাসায় যাই। ওই সময় অনেক লোকজন ছিল বাসার পাশে। সবাই ডাকাডাকি করলেও ভেতর থেকে কেউ দরজা খুলছিলো না। পরে শাবল দিয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখা যায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছেন আহাদ। পাশেই হাত-পা ও কোমড়ে রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া যায় আহাদের স্ত্রী মিলি খাতুনকে। পরে রশি কেটে আহাদকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জানান আগেই তিনি মারা গেছেন।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, আহাদের লাশ ও তার স্ত্রীকে হাসপাতালে পেয়েছি। লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। কি ঘটেছিল তা তদন্তের পর জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *