কক্সবাজারচট্টগ্রাম

টেকনাফের সুপারি ব্যবসায়ী ৭ দিন ধরে নিখোঁজ

সাত দিন ধরে মোহাম্মদ উল্লাহ (২৩) নামে টেকনাফের এক যুবকের খোঁজ মিলছে না। তিনি টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকার বাসিন্দা। পেশায় সুপারি ব্যবসায়ী।

নিখোঁজের বাবার দাবি, দুর্বৃত্তরা আমার ছেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবি করছে। তবে পুলিশের ধারণা, মাদক ও মানবপাচার সংক্রান্ত ঘটনায় অপহরণের নাটক সাজানো হচ্ছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ধরনের কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি। তবে ওই এলাকায় মাদক ও মানবপাচার চক্রান্ত কিছু ঘটনাকে কেন্দ্র করে অপহরণের নাটক সাজাচ্ছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অপহৃত মোহাম্মদ উল্লাহর বাবা আবুল কাসেম বলেন, আমার ছেলে গত ২০ ডিসেম্বর সকাল ১০টার দিকে বাড়ি থেকে জাহাজপুরা বাজারে যায়। তারপর থেকে নিখোঁজ হন। ছেলের ব্যবহৃত নম্বরে ফোন করলে বন্ধ পাওয়া গেছে। ২৩ ডিসেম্বর সন্ধ্যায় ছেলের মোবাইল থেকে কল করে অজ্ঞাত পরিচিত এক লোক জানান, ছেলেকে অপহরণ করা হয়েছে, দুই লাখ টাকা মুক্তিপণ দিলে ছেড়ে দেওয়া হবে। না দিলে ছেলেকে হত্যা করে মরদেহ গুম করা হবে। এরপর থেকে আর কোনো যোগাযোগ হচ্ছে না। বিষয়টি লিখিতভাবে রাতেই টেকনাফ থানায় জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *