বিনোদন

ডিগবাজি দিয়ে চট্টগ্রাম আসবেন জায়েদ খান!

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। নিজের বিচিত্র কর্মকাণ্ডে সবসময় খবরের শিরোনাম হন তিনি। তার সিগনেচার নাচের মুদ্রা ডিগবাজি। একাধিক অনুষ্ঠান ও প্রচারণায় ডিগবাজি দিতে দেখা গেছে তাকে।

এবার তিনি বললেন, ডিগবাজি দিয়ে চট্টগ্রামে আসার কথা! এক ডিগবাজিতে ঢাকা থেকে কর্ণফুলী টানেল পৌঁছে যেতে চান ঢালিউডের এই নায়ক।

মঙ্গলবার চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেল ঘুরে ফেরার পথে টানেল ভ্রমণের প্রতিক্রিয়া নিয়ে তাঁর পোস্ট করা এ ভিডিওতে এসব কথা বলতে শোনা গেছে তাঁকে।

উপস্থাপিকা মৌসুমী মৌ কর্ণফুলী টানেল নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার অনূভূতি হচ্ছে আমি সেকেন্ড টাইম চিটংয়ে, আজকে দ্বিতীয়বার এবং শুনলে অবাক হবেন, আমার বলতে হচ্ছে, আমি বলতে বাধ্য হচ্ছি আমাকে কেউ নিয়ে আসে নাই ।’

এবার আপনি প্রতিমাসে একবার চিটংয়ে (চট্টগ্রামে) চলে আসবেন মৌসুমী মৌর এমন কথায় জায়েদ খান বলেন, ‘নো প্লেন, নো কার অনলি ডিগবাজি দিয়ে। ওখান থেকে ডিগবাজি আরেক ডিগবাজিতে আইসা পড়বে বঙ্গবন্ধু টানেলে।’

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম এসেছিলেন একের পর এক ভাইরাল কাণ্ডের ‘জনক’ জায়েদ খান। সঙ্গে ছিলেন জনপ্রিয় গায়িকা কনা, অভিনয় শিল্পী নাদিয়া আহমেদ, সোশ্যাল মিডিয়া তারকা মেরি, চিত্রনায়িকা আচঁল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *