খেলা

ঢাকা টেস্টে প্রেসবক্সে দেখা গেল তামিম ইকবালকে

ঢাকা টেস্টের প্রথম দিনে প্রেসবক্সে দেখা গেল তামিম ইকবালকে। মূলত ধারাভাষ্য দিতে এদিন মিরপুরে এসেছেন সাবেক টাইগার এই অধিনায়ক। নিজের কমেন্ট্রি শুরুর আগে প্রেসবক্সে সাংবাদিকদের সঙ্গে হালকা আড্ডায় মেতে ওঠেন সাবেক টাইগার এই অধিনায়ক।

সিলেটের মাটিতে জয় দিয়ে টেস্ট সিরিজ শুরুর পর আজ ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এদিকে, মাঠে যখন লড়ছে শান্ত-মুশফিকরা, ধারাভাষ্যকক্ষে দেখা যাবে সতীর্থ ক্রিকেটার তামিমকে।

গতকালই এক পোস্টে নিজের ধারাভাষ্য দেওয়ার কথা জানান তামিম। ওই পোস্টে তামিম লিখেছেন, ‘বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের প্রথমদিন (আজ) ধারাভাষ্য প্যানেলে অল্প সময়ের জন্য অংশ নেব। আমি থাকব বেলা ১২.৪০ মিনিট থেকে ১.১০ মিনিট এবং ১.৪০ মিনিট থেকে ২.১০ মিনিট। আবারও ধারাভাষ্য বক্সের অভিজ্ঞতা নিতে প্রস্তুত।’

এর আগে একটি লাইভ অনুষ্ঠানে যুক্ত হয়ে নিজের ধারাভাষ্য দেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন এই টাইগার ওপেনার। তিনি জানিয়েছিলেন, ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যেতে পারে। এমনকি চলমান ভারত বিশ্বকাপেও ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন বলে দাবি তামিমের। তবে সেটা শেষ পর্যন্ত আর হয়ে উঠেনি।

এ নিয়ে তামিম বলছিলেন, ‘আমার মনে হয় না আমি কোচিং লাইনে আসব। তবে কমেন্ট্রি আমাকে একটু টানে। আসলে এই বিশ্বকাপেও প্রস্তাব এসেছিল আমার কাছে। দুর্ভাগ্যবশত করা হয়নি। খুব সম্ভবত ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (আমাকে দেখা যেতে পারে)।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *