খেলা

তামিমদের অভিনন্দন জানিয়ে যা বললেন সাকিব

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে প্রথমবারের মতো শিরোপা জয়ের স্বাদ পেয়েছে ফরচুন বরিশাল। তামিম ইকবালের নেতৃত্ব এবং মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমদের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের অবদানে ফাইনালে তারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছে। শিরোপাজয়ী তামিমদের অভিনন্দন জানিয়েছেন সাবেক টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সেই টুর্নামেন্টের ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান ছিল গতকাল (শনিবার) রাতে। যেখানে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য সাকিব আল হাসান প্রধান অতিথি ছিলেন। ব্যাডমিন্টন ও টেবিল টেনিসেও (টিটি) সম্ভাবনা রয়েছে বলে তিনি তার বক্তব্যে বলেছেন।

নিজ জেলা মাগুরা থেকে এসে ব্যাডমিন্টন ফেডারেশনের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। রাত ১০টার পর শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে সাকিব আল হাসান এসে পৌঁছান। প্রধান অতিথি ও সংসদ হলেও সাকিব জিন্স প্যান্ট এবং টি-শার্ট পরেই এসেছিলেন। প্রধান অতিথির আসন ছেড়ে তিনি সময় কাটিয়েছেন অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে আসা সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন, জাভেদ ওমর বেলিম ও সানোয়ার হোসেনের পাশে বসে।

প্রধান অতিথির স্বাগত বক্তব্যে সাকিব ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘সুমন ভাই (সাবেক ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন) কিছুদিন আমন্ত্রণ জানিয়েছিলেন। এখানে এসে ভালো লাগছে। আমি ক্রিকেটার এবং খেলার জগতের মানুষ। ছোটবেলায় এবং স্কুল পর্যায়ে ব্যাডমিন্টন খেলেছি, ট্রফিও রয়েছে। এই টুর্নামেন্টে যারা পৃষ্ঠপোষকতা করেছে (ইউসিবি ব্যাংক) তাদেরও ধন্যবাদ জানাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *