খেলা

তাসকিনের বলে মাথায় আঘাত, হাসপাতালে আল-আমিন

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে পেসার তাসকিন আহমেদের বলে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন গাজী গ্রুপের ব্যাটার আল-আমিন জুনিয়র। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার আঘাত কতটা গুরুতর জানার জন্য সিটি স্ক্যান করানো হবে বলে জানা গেছে।

আজ (শনিবার) বিকেএসপির তিন নম্বর মাঠে ডিপিএলের ম্যাচে মুখোমুখি হয় আবাহনী ও গাজী গ্রুপ। ম্যাচের এক পর্যায়ে গাজী গ্রুপের হয়ে ব্যাটিংয়ে থাকা আল-আমিনের উদ্দেশে বল করেন তাসকিন। তার হালকা লাফিয়ে ওঠা বলটি আল-আমিন ছেড়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ তিনি, বল সোজা আঘাত করে তার মাথায়। এরপর মাটিতে হাঁটু গেড়ে বসে যান আল-আমিন, প্রতিপক্ষ ফিল্ডাররা দৌড়ে এসে অবস্থা বোঝার চেষ্টা করেছেন।

কিছুক্ষণ পরে সতীর্থদের সহায়তায় মাঠ ছেড়ে যান তিনি। আপাতদৃষ্টিতে আল-আমিনকে সুস্থ মনে হলেও, অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে সিটি স্ক্যানের পর তার চোটের সর্বশেষ অবস্থা জানা যাবে।

এর আগে বৃষ্টির কারণে ম্যাচটির পরিধি কমিয়ে ৪৯ ওভার করা হয়। যদিও পুরো ওভার খেলতে পারেনি গাজী গ্রুপ। ৪৪.৪ ওভারে তারা সব উইকেট হারিয়ে ২০৪ রান করেছে। দলটির হয়ে সর্বোচ্চ ৬০ রান করেছেন মেহেদী মারুফ, এছাড়া হাবিবুর রহমান ৪১ এবং মাহফুজুর রহমান রাব্বি ২৬ রান করেছেন।

অন্যদিকে, আবাহনীর হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও তানভীর ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *