বিনোদন

তিন নারীর গল্পে ‘ক্রিমিনালস’

তিনজনই সময়ের অভিনেত্রী। দর্শকের কাছে নিজেদের আলাদা পরিচিতি তৈরি করেছেন। তবে একসঙ্গে, একই প্রজেক্টে কাজ করা হয়নি। এবার সেটাই হলো নির্মাতা ফরহাদ আহমেদের ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’–র সূত্রে।

বলা হচ্ছে, অভিনেত্রী তানজিকা আমিন, রুকাইয়া জাহান চমক ও নীল হুরেরজাহানের কথা। মুখ্য চরিত্রের শিল্পী হয়ে তারা পর্দায় আসছেন ছবিটির। যেটা দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে।

নির্মাতা জানালেন, ইতোমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। এর গল্পে দেখা যাবে, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চুমকি আক্তার, সাধারণ গৃহিণী নীলা বোস আর কর্মজীবী মা বীথি রহমান শহরের তিন প্রান্তের তিন বয়সী নারী, তারা একত্রিত হয়েছে একটি অভিন্ন লক্ষ্য অর্জন করতে। যেটার জন্য তাদের ভাঙতে হবে আইন, হতে হবে ক্রিমিনাল। আবার কাঙ্ক্ষিত লক্ষ্যে না পৌঁছাতে পারলে ভবিষ্যৎ পড়বে চরম অনিশ্চয়তায়। চুমকি, নীলা আর বীথি একটি টিম হয়ে ধ্বংস করতে নামে এমন একটা বড় শক্তিকে, যে এত দিন নিজেকে রেখেছে সবার ধরা– ছোঁয়ার বাইরে।

একদিকে জীবনের টানাপোড়েন, অন্যদিকে অসম্ভব বাধা, দুটোকে অতিক্রম করে তিন নারী কি সত্যি তাদের লক্ষ্য অর্জন করতে পারবে? নাকি কেবলই অপরাধী হয়ে, ক্রিমিনাল পরিচয়েই থেকে যাবে আজীবন? প্রশ্নের উত্তর মিলবে ‘ক্রিমিনালস’–এ।

ওয়েব ছবিতে আরও আছেন আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা। আল আই স্টুডিও প্রযোজিত ছবিটি মুক্তি পাবে নতুন বছরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *