দেশজুড়ে

থানা হেফাজত থেকে পালানো নারী ১৭ ঘণ্টা পর আটক

ঢাকা: রাজধানীর আদাবর থানার হেফাজত থেকে পালানো মাদক মামলার নারী আসামি লাবনী আক্তারকে (২০) ১৭ ঘণ্টা পর ফের গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা ও আশপাশের থানা এলাকায় ধারাবাহিক অভিযানের পর তাকে গ্রেপ্তার করা হয়।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, দায়িত্বরত পুলিশ সদস্যদের অসতর্কতায় থানা হেফাজতে থাকা মাদক মামলার নারী আসামি লাবনী আক্তার পালিয়ে যান। শনিবার (৩০ ডিসেম্বর) ভোর সোয়া পাঁচটার দিকে তিনি কৌশলে থানা থেকে পালান।

পরে ভোর থেকে রাত ১১টা পর্যন্ত থানার পরিদর্শক (তদন্ত) ও পরিদর্শকের (অপারেশন) নেতৃত্বে ঢাকার মোহাম্মদপুর, আদাবরসহ আশপাশের এলাকা এবং সাভার, হেমায়েতপুর, বসিলার মধুসিটিসহ বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান চালানো হয়। ১৭ ঘণ্টার টানা অভিযানের পর আসামি লাবনীকে আবার গ্রেপ্তার করা হয়েছে।

ওসি মাহবুব বলেন, লাবনীর স্বামীকে জিজ্ঞাসাবাদ করে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কেরাণীগঞ্জের বসিলা মধুসিটি হাউজিং থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়। তাকে থানায় আনা হয়েছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো যাবে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) আদাবর থানার শেখেরটেক ১২ নম্বর রোড থেকে ২০ পিস ইয়াবাসহ লাবনী আক্তারকে গ্রেপ্তার করে আদাবর থানা পুলিশ। পরবর্তীতে ওইদিনই তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। মামলা শেষে থানা হেফাজতে ছিলেন লাবনী। শনিবার (৩০ ডিসেম্বর) ভোর সোয়া পাঁচটার দিকে দায়িত্বরত পুলিশ সদস্যরা ঘুমে আচ্ছন্ন হলে এ সুযোগে পালিয়ে যান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *