চট্টগ্রাম

দরদাম করায় চবি ছাত্রের মাথা ফাটাল সবজি বিক্রেতা

বাজার করতে এসে দরদামের একপর্যায়ে কথা কাটাকাটি হওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে মারধর করেছে এক সবজি বিক্রেতাসহ বেশ কয়েকজন স্থানীয় লোকজন। এতে করে ঐ শিক্ষার্থীর মাথা ফেটে যায়। মারধরের শিকার আনাস মাহদী চবির চারুকলা ইনস্টিটিউটের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী।

মঙ্গলবার (৭ মে) সন্ধ্যা ৭ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২ নং গেটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে ২ নং ফটকে বাজার করতে আসেন ওই শিক্ষার্থী। দোকানির সাথে দামাদামির এক পর্যায়ে কথা কাটাকাটি হয়, একপর্যায়ে ওই শিক্ষার্থীর ওপর হাত তুলেন দোকানি। এসময় পাশ থেকে আরও কয়েকজন এসে মারধর করেন শিক্ষার্থীকে। এতে করে মাথা ফেটে যায় ভুক্তভোগীর।

মারধরের শিকার আনাস মাহদী বলেন, প্রতিদিনের মতোই আমি বাজার করতে ২ নং গেটে যাই। রহমানিয়া হোটেলের পাশের একটি দোকানে বাজার করতে গেলে দাম বেশি চায় শামসুদ্দিন নামের ওই দোকানি। তখন কথা কাটাকাটির একপর্যায়ে আমাকে ওই দোকানি ও কয়েকজন মিলে মারধর করে। আমার মাথা ফেটে গেছে।

আনাস মাহদী আরও বলেন, পরবর্তীতে খোঁজ পেয়ে আমার কিছু বড় ভাই ও প্রক্টর স্যার আসেন। চবি মেডিকেলে প্রাথমিক ট্রিটমেন্ট শেষে হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। আমি এ ঘটনার বিচার চাই।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম বলেন, মারধরের ঘটনা শুনে আমি তাৎক্ষণিক সেখানে যাই। পরে স্থানীয় দোকানদের সাথে কথা বলে তাকে (ভুক্তভোগী) মেডিকেলে পাঠাই। সে হাটহাজারী থানায় সাধারণ ডায়েরি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *