বিনোদন

দীপিকা-হৃতিকের চুমুর দৃশ্য নিয়ে বিতর্ক

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমাটি প্রত্যাশামতো ব্যবসা করতে পারেনি। এ ছাড়া নানা বিতর্কে জড়িয়েছে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমাটি। মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে ছবিটি মুক্তি পায়নি।

এবার সিনেমাটিতে থাকা হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের চুমুর দৃশ্য নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের

‘ফাইটার’-এ হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের চুম্বনের দৃশ্য নিয়ে আপত্তি তুলেছেন ভারতীয় বিমানবাহিনীর এক সদস্য। তিনি দৃশ্যটিতে আপত্তি জানিয়ে নির্মাতাদের আইনি নোটিশ পাঠিয়েছেন।

‘ফাইটার’ ছবিতে স্কোয়াড্রন লিডার মিনি রাঠোরের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে স্কোয়াড্রন লিডার শামসের পাঠানিয়ার চরিত্রে ধরা দিয়েছেন হৃতিক রোশন। এই ছবিতে তাঁদের ব্যক্তিগত জীবনের কথা থেকে পেশাগত জীবনের নানা দিক তুলে ধরা হয়েছে। ছবিটিতে ভারতীয় বিমানবাহিনীর পোশাকে হৃতিক ও দীপিকার একটি চুম্বনের দৃশ্য আছে।

ভারতীয় বিমানবাহিনীর ওই সদস্যের মতে, এ দৃশ্যের মাধ্যমে ভারতীয় বিমানবাহিনীর গৌরব ক্ষুণ্ন হয়েছে। তাই এই ছবির প্রযোজনা সংস্থাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

এদিকে মুক্তির ১২তম দিনে ‘ফাইটার’ ছবিটি বিশ্বব্যাপী ৩০০ কোটি রুপি ব্যবসা পূর্ণ করেছে। চলতি বছরের এটিই প্রথম সিনেমা, যা ৩০০ কোটি রুপি আয় পূর্ণ করল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *