চট্টগ্রাম

দুই এমপি এক হলেন, অনুপস্থিত নদভীর শ্যালক-ভাতিজা

দ্বাদশ সংসদ নির্বাচনের পরে দুই সংসদ সদস্যের (এমপি) উপস্থিতিতে প্রথম আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হলো সাতকানিয়ায়।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় ‘মোতালেবপন্থী’ বেশিরভাগ চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। তবে ভোটের পর থেকে প্রশাসনিক সভা এড়িয়ে চলছেন নদভীর ভাতিজা মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম উদ্দীন চৌধুরী ও শ্যালক চরতী ইউনিয়নের চেয়ারম্যান মো. রুহুল্লাহ চৌধুরী।

সভায় চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য আব্দুল মোতালেব সিআইপি বলেন, ‘পুরো সাতকানিয়াকে একটি আধুনিক ডিজিটাল সাতকানিয়া হিসাবে রূপান্তর করতে কাজ করে যাব। মাদক, ইভটিজিং, সন্ত্রাস, অবৈধ স্থাপনা, চুরি, ছিনতাই, রাহাজানি, যানজট, কিশোর গ্যাং, অবৈধ মাটি কাটা, বালু উত্তোলন সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড নির্মূল করতে আমি অঙ্গীকারবদ্ধ।’

চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের সংসদ সদস্য নজুরুল ইসলাম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি আধুনিক ডিজিটাল সাতকানিয়া উপজেলা হিসেবে উপহার দিতে আমরা সম্মিলিতভাবে কাজ করব।’ এ সময় সাতকানিয়ার নানা সমস্যা নিয়ে তিনি আলোচনা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনজুমান আরা, ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন হাসান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আরাফাত সিদ্দীকি, থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *