চট্টগ্রাম

দেশকে এগিয়ে নিতে সাম্প্রদায়িকতা রুখতে হবে: মেয়র

দেশকে এগিয়ে নিতে স্থিতিশীল অর্থনীতি নির্মাণে সাম্প্রদায়িকতা রুখতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

শনিবার (৬ এপ্রিল) রাণী রাসমনি বারুণী স্নানঘাটে মহাতীর্থ বারুণী স্নান উৎসব ও মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, বাংলাদেশে সব ধর্মের মানুষ তার ধর্ম পালনে পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। বঙ্গবন্ধু বাংলাদেশের প্রথম সংবিধানে অসাম্প্রদায়িকতাকে রাষ্ট্রের মূলনীতি হিসেবে প্রতিষ্ঠার সুফল পাচ্ছি আমরা। তবে স্বাধীনতাবিরোধী শক্তি দেশের এই সম্প্রীতির পরিবেশ নষ্ট করতে তৎপর। দেশকে এগিয়ে নিতে স্থিতিশীল অর্থনীতি নির্মাণে সাম্প্রদায়িকতা রুখতে হবে, গড়তে হবে স্মার্ট বাংলাদেশ। আমাদের সবাইকে মিলে এই অসুর শক্তিকে দমন করে অসাম্প্রদায়িক বাংলাদেশ রক্ষার সংগ্রামে শামিল হতে হবে।

উৎসবে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহামুদ, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর মো. ইসমাইল, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, বাবু অলক নাথ চৌধুরী, নেছার আহমেদ, সুকান্ত ধর, বাবু সদানন্দ ভট্টাচার্য, বাবুল কান্তি নাথ, অলোক কুমার দাশ, দেবাশীষ চৌধুরী পিকলু, অজিত নাথ, টিটু কান্তি চৌধুরী, বাবলু দেবনাথ, জুয়েল নাথ, সমর কান্তি দাশ, প্রীতম মজুমদার, সুজন, সর্ববিদ্যা ও নান্টু দেবনাথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *