চট্টগ্রাম

দেশ-বিদেশের পর্যবেক্ষকরা রাউজানে আসুন: ফজলে করিম

চট্টগ্রাম: অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন দেখার জন্য দেশ-বিদেশের মিডিয়া, পর্যবেক্ষকদের রাউজানে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী। দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম নগরে বসবাসরত রাউজানবাসীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, আমি পোস্টারে বিশ্বাসী নই। আমি মানুষের অন্তরে থাকতে চাই। এবারের নির্বাচন একটি চ্যালেঞ্জ। আওয়ামী লীগ যে ইশতেহার দিয়েছে তা-ও চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ রাউজানে আমি বাস্তবায়নের জন্য কাজ করবো।

রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহছানুল হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও সংগঠক সুমন দে’র পরিচালনায় বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী, সাবেক সভাপতি মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি চৌধুরী ফরিদ, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সিনিয়র সাংবাদিক দিবাকর ঘোষ, ডা. জয়ব্রত দাশ, রেজাউল করিম আজাদ, ডা. বিশ্বনাথ দাশ, ডা. বিদ্যুৎ বিশ্বাস, সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর, আলমগীর পারভেজ, দীলিপ মজুমদার, কপিল উদ্দীন, ডা. সরফরাজ খান বাবুল, শ্যামল কুমার পালিত, ইরফান আহম্মদ চৌধুরী, ইয়াছিন চৌধুরী, অ্যাডভোকেট নিতাই প্রসাদ ঘোষ, সিইউজের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, প্রেস ক্লাবের প্রচার সম্পাদক খোরশেদুল আলম শামীম, সাবেক প্রচার সম্পাদক ও দেশ টিভির ব্যুরো চিফ সৈয়দ আলমগীর সবুজ, অ্যাডভোকেট হাশেম চৌধুরী, দীপক তালুকদার, মাহামুদুল ইসলাম লিটন, এহসান উল্লাহ জাহেদী, দস্তগীর চৌধুরী, সাইফুল্লাহ আনছারী প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রফেসর ড. সুলতান আহমদ।

ফজলে করিম চৌধুরী বলেন, রাউজান একসময় সন্ত্রাসের জনপদ ছিল। আমাদের মাইন্ডসেটের কারণে রাউজান এখন শান্তির, উন্নয়নের জনপদ। যে যেখানে থাকুক সবার দায়িত্ব আছে, রাউজানের পাশে থাকার। আপনারা যারা আছেন এই দেশ সবার সেটা মনে রাখতে হবে।

তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মের জন্য কিছু করে যাওয়াই রাজনীতি। রাজনীতি মানে সেবা। মানুষের ওয়াদা, আমানত নিয়ে কাজ করতে হবে। আড়াই যুগে আমি রাউজানের বিশাল পরিবার পেয়েছি। যদিও পরিবারের অনেককে হারিয়েছি। আমার অনুরোধ রাউজান আপনারা ঘুরে দেখেন। রাউজান বাংলাদেশের মধ্যে হরতাল, চাঁদাবাজি, সন্ত্রাসমুক্ত উপজেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *