জাতীয়

ধানমন্ডির ওসি পিছু নিয়ে ধরলেন ছিনতাইকারীকে

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে রিকশায় থাকা দুই ভাইকে প্রাইভেটকারযোগে ছিনতাইকারীরা গতিরোধ করে টাকা-পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারীকে ধরে ফেলেন।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজেই ধানমন্ডি থেকে ছিনতাইকারীদের পিছু নিয়ে মিরপুরের কল্যাণপুর এলাকায় অন্যান্য পুলিশের সহযোগিতায় ধরে ফেলেন। প্রাইভেটকারে থাকা দুই ছিনতাইকারী হলেন- নুর আলম ও আলমাস। এসময় সাদা রঙের প্রাইভেটকারটি জব্দ করা হয়।

ওসি জানান, ধানমন্ডি আবাহনী মাঠের পেছনে রোড নম্বর ১৩/এ ওয়াসা অফিসের সামনে রিকশায় থাকা দুই ভাই প্রাইভেটকারে আসা ছিনতাইকারীর কবলে পড়েন। আশিকুজ্জামান (২৩) ও তার বড় ভাইসহ হাজারীবাগ বাসায় রিকশাযোগে যাওয়ার সময় ছিনতাইকারীরা প্রাইভেটকার দ্বারা তাদের রিকশার গতিরোধ করেন। পরে ছিনতাইকারীরা দুই ভাইকে চাপাতি দ্বারা ভয় দেখিয়ে দুটি মোবাইল ফোন ও নগদ ২২ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যান। এ সময় তাদের চিৎকারে ধানমন্ডি থানার টহলরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে

তাৎক্ষণিকভাবে ছিনতাইয়ের বিষয়টি ধানমন্ডি এলাকায় দায়িত্বরত পুলিশকে জানানোর পাশাপাশি ডিএমপির কন্ট্রোলরুমকে অবগত করে ছিনতাইকারীর পেছনে ধাওয়া করেন। এক পর্যায়ে মিরপুরের কল্যাণপুর বাসস্ট্যান্ড গিয়ে বিভিন্ন টহলরত পুলিশের সহায়তায় প্রাইভেটকার জব্দসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়। মামলার পর দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালতে তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে দুই ছিনতাইকারী চার দিনের রিমান্ডে থানায় আছে। প্রাথমিকভাবে জানা গেছে, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি সাভার এলাকা থেকে চুরি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *